পিন্টুকে মেরে ফেলা হয়েছে পরিবারের অভিযোগ

প্রকাশঃ মে ৩, ২০১৫ সময়ঃ ৫:৩১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:৩১ অপরাহ্ণ

নিজেস্ব প্রতিবেদন

বিএনপি নেPintu_Pic.jpg-2009-06-03--400x280তা ও সাবেক এমপি নাসির উদ্দিন আহমেদ পিন্টুকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার।

পিন্টুর স্ত্রীর বড় ভাই মশিউর রহমান দীপু, বোন ফেরদৌসী আহমেদ মিষ্টি এবং পিন্টুর আইনজীবী আমিনুল ইসলামও একই অভিযোগ করেন।

২০১০ সালে বিডিআর হত্যা মামলায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত নাসির উদ্দিন আহমেদ পিণ্টু রাজশাহী কারাগারে ছিলেন। রোববার কারাগারে অসুস্থ হয়ে পড়লে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন ।

এ প্রসঙ্গে মশিউর রহমান দীপু বলেন, শনিবার দিবাগত রাতে তিনি হার্টের সমস্যায় আক্রান্ত হয়ে পড়লে তাকে কোনো প্রকার চিকিৎসা দেওয়া হয়নি। তাকে পূর্ব পরিকল্পিতভাবে মেরে ফেলা হয়েছে। মৃত্যুর পর তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তিনি বলেন, পিলখানায় বিডিআর হত্যা মামলায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি হিসেবে নাসির উদ্দিন পিন্টু ছিলেন নারায়ণগঞ্জ কারাগারে।

সেখানে তিনি বেশকিছু দিন ধরে হার্টের সমস্যায় ভুগছিলেন। কিন্তু তাকে ভালো কোনো চিকিৎসা না দিয়ে দুই সপ্তাহ আগে নারায়ণগঞ্জ থেকে রাজশাহী কারাগারে স্থানান্তর করা হয়। আইনজীবী আমিনুল বলেন, কোনও কারণ ছাড়াই রাজশাহী কারাগারে পিন্টুকে পাঠানো সন্দেহজনক।

এদিকে নাসির উদ্দিন আহমেদ পিন্টুর মৃত্যুর খবর শোনার পর পরিবারকে সমবেদনা জানাতে এরই মধ্যে তার হাজারীবাগের বাড়িতে উপস্থিত হয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, সহ সভাপতি রাবেয়া সিরাজ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য শামা ওবায়েদ, বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবীর খানসহ স্থানীয় নেতারা।

প্রতিক্ষণ/এডি/বাদল

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G